Affiliate Marketing করে আয় করুন ॥ বশিরুজ্জামান

প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

বর্তমান সময়ে ঘরে বসে বা আপনার এলাকায় থেকে সম্পূর্ণ স্বাধীন ভাবে টাকা ইনকাম করতে চাইলে Affiliate Marketing হতে পারে আপনার জন্য সবচেয়ে সুন্দর ও সহজ প্লাটফর্ম। এই সুন্দর সুযোগটা শুধু মাত্র ইস্কুল-মাদ্রাসা ও কলেজ শিক্ষার্থীদের জন্য নয়; হতে পারে আপনার জন্যও— যদি আপনি বেকার হোন কিংবা চাররির পাশাপাশি আপনার বাড়তি সময় থাকে।

এখন আসি Affiliate Marketing-এ। Affiliate Marketing কি ও কতো প্রকার? এবং কি ভাবে Affiliate Marketing থেকে টাকা ইনকাম করা যায়?

Affiliate এর অর্থ হলো Branch (শাখা) আর Marketing এর অর্থ হলো Shopping (ক্রয়বিক্রয়)। এখন Affiliate Marketing এর অর্থ দাঁড়ালো ক্রয়বিক্রয়ের শাখা। Affiliate Marketing দুই প্রকার। ১। Online Affiliate Marketing ২। Offline Affiliate Marketing। আপনি যে কোন প্রোডাক্ট অনলাইন (নিউজপোর্টাল, ব্লগ, ইউটিউব, ফেসবুক ও অন্যান্য) বা অফলাইনে (বাসা-বাড়ি, দোকান, পরিচিত বা অপরিচিত মানুষ) মার্কেটিং করে খুব সহজেই প্রতিদিন ভালো একটা এমাউন্ট ইনকাম করাকে Affiliate Marketing বলে।

Affiliate Marketing বা Online সাইট থেকে Income এর জন্য অনেক কিশোর-কিশোরী ও যুবক-যুবতীদেরকে দেখেছি অথচ তাদের কাছে Online সাইট থেকে Income করার যে অফুরন্ত ধর্য্য ও শ্রম দরকার তার কিছুই দেখি না। তবে আরেকটা বাস্তব সত্যকথা বিদেশের মাটিতে অবস্থান করে Online থেকে যতো সহজে Income করা সম্ভব দেশের বা মফস্বল গ্রামে অবস্থান করে Online সাইট থেকে Income করা মোটেও সহজ নয়। Online বা Offline Affiliate Marketing করে খুব সহজে Income করার সুবর্ণ সুযোগ নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছে Eidgah Mart।

যোগাযোগ করুন:-
Eidgah Mart অফিস
ঈদগাঁও আলমাছিয়া রোড
Eidgah Mart জামি এন্টারপ্রাইজ’র অনলাইন মার্কেটিং সার্ভিস।
কল করুন: 01810043255
Proprietor: বশিরুজ্জামান
(ওয়েব ও গ্রাফিক্স ডিজাইনার)