হোমনা উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মী করোনা আক্রান্ত

হোমনা উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মী করোনা আক্রান্ত

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

মোহাম্মদ শেখ ফরিদ,কুমিল্লা (হোমনা) প্রতিনিধি:

প্রতিদিনই হোমনা উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে আসছে করোনার সর্বশেষ হালনাগাদ। আবারো নতুন করে রিপোর্ট এসেছে ২৯ টি। এর মধ্যে পজেটিভ পাওয়া গেছে ১২ জন। তাদের মধ্যে পুরুষ ৯ জন ও মহিলা ৩ জন। এ নিয়ে হোমনা উপজেলায় সর্বমোট করোনা পজেটিভ রোগীর সংখ্যা ৬৮ জন।

যার মধ্যে পুরুষ আক্রান্তের সংখ্যা মোট ৪২ জন ও মহিলা আক্রান্ত রোগী মোট ২৬ জন। এ পর্যন্ত সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৪১ জনের এবং এখনো পর্যন্ত রিপোর্ট পাওয়া গেছে ৫৭১ জনের। রিপোর্টের অপেক্ষায় আছে ৭০ জন। এ পর্যন্ত সম্পূর্ণ সুস্থ রোগীর সংখ্যা ১২ জন এবং রেফারকৃত রোগীর সংখ্যা ২ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছেন ৫৫ জন। আজ নতুন সুস্থ ঘোষণা করা হয়েছে ৩ জনকে। সুস্থ্য হওয়া রোগীদের মধ্যে রয়েছেন, ১। ডাঃ সাইদ আল ফয়সাল ২। জনাব আশরাফ আলী এবং ৩। জনাব খোদেজা।

বিষয়টি নিশ্চত করে উপজেলা স্বাস্থ্য বিভাগ তাদের অভিনন্দন জানায়। এদিকে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন, উপজেলা স্বাস্থ্য বিভাগের একজন হার্বাল অ্যাসিস্টেন্ট এবং তার মেয়ে। এ নিয়ে দুই জন চিকিৎসক, একজন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, দুইজন মেডিকেল টেকনোলজিষ্ট, একজন সহকারী স্বাস্থ্য পরিদর্শক, একজন স্বাস্থ্য সহকারী এবং একজন হার্বাল অ্যাসিস্ট্যান্ট সহ উপজেলা স্বাস্থ্য বিভাগের মোট ৮ জন কর্মী করোনা পজেটিভ হলেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা বলেন, আমরা বিষয়টি শোকাহত এবং আতঙ্কিত। তবে স্বাস্থ্য সুরক্ষায় জনগণের সেবায় সবসময় নিয়োজিত এবং সচেষ্ট থাকবেন বলে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা আশ্বাস প্রদান করেন।