সাভারে কবজি বিহীন হাত দিয়ে মেয়ের এসএসসি পরীক্ষা, মায়ের সাহায্যের আবেদন

ইমাম বিমান

কুমিল্লা জেলার চাটখিল উপজেলাধীন মানিকপুর গ্রামের জাহাঙ্গীর আলমের প্রতিবন্ধী মেয়ে জান্নাতুল ফেরদৌস। ঢাকার সাভারের গাজীর চট হাজী মতিউর রহমান বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ২০২০ এসএসসি পরীক্ষার্থী। গৃহিনী মা ও কৃষক বাবার একমাত্র সন্তান জান্নাতুল। জান্নাত ছোট বেলায় সাভারের নবীনগরে বসবাস রত অবস্থায় বাড়ীর ছাদে থাকা ইলেকট্রিক তারে জরিয়ে দুই হাতের কবজি হারিয়েছে। হাতের কবজি হারিয়ে সে তার অদম্য প্রচেষ্টায় এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে পরীক্ষা দিচ্ছে।

এ বিষয় জান্নাতুল জানায়, আমার ছোট বেলা থেকে ডাক্তার হওয়ার স্বপ্ন আমি এই স্বপ্ন বুকে নিয়ে অনেক কষ্ট করে আমার গর্ভ ধারিনী মায়ের অনুপ্রেরনায় লেখাপড়া চালিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতেও লেখাপড়া চালিয়ে যাবো। আমি আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আমার লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য সহযোগীতার প্রার্থনা করছি। আমি আমার কৃষক বাবা ও গৃহিনী মায়ের একমাত্র মেয়ে। আমাকে নিয়ে তাদের অনেক আশা আমি এবার অনেক কষ্ট করে টাকা ম্যানেজ করার মাধ্যমে এসএসসি ফরম পূরুন করেছি। জানা যায় জান্নাতুল ২০২০ সনে গাজীর চট মতিউর রহমান স্কুল থেকে পরিক্ষার অংশ গ্রহন করলে তার সিট পড়ে ধামরাই কালামপুরে আমাতুন উচ্চ বালিকা বিদ্যালয়।
জান্নাত এর মা জানায় তার মেয়ের পড়াশোনার প্রবল আগ্রাহ। মেয়ের পড়াশোনা চালিয়ে যাওয়ার খরচ খুবই কষ্ট সাধ্য। জান্নাতুল এর মা দেশবাসীর কাছে সাহায্য চেয়েছেন।

যোগাযোগ : জান্নাত এর মা 01726274818

Related posts

Leave a Comment