মেসি-রোনালদো ও গার্দিওলাও পিএসজিতে যোগ দেবেন

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০

স্পোর্টস ডেস্কঃ

কেউ বলছেন পিএসজিতে গিয়ে নেইমারের সঙ্গে যোগ দেবেন লিওনেল মেসি। কেউ আবার জুভেন্টাসে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে মেসিকে দেখছেন।

আর একজন তো জানিয়ে দিলেন সময়ের এই তিন মহাতারকা একই দলে খেলবেন। শুধু তারাই নন, তাদের দলের কোচ হবেন পেপ গার্দিওলা। এমনটি জানালেন পিএসজির সাবেক মিডফিল্ডার ফ্যাব্রিস প্যানক্রেত।

এর আগে বার্সেলোনা ছাড়াতে চান বলে এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে জানিয়ে দেন মেসি। আর এর পরেই শুরু হয় তাকে নিয়ে বিভিন্ন ক্লাবে আগ্রহের কথা। তবে সবচেয়ে বেশি ম্যানচেস্টার সিটির কথাই শোনা যাচ্ছে। কিন্তু পিএসজি, জুভেন্টাস, ইন্টার মিলান এমনকি ম্যানচেস্টার ইউনাইটেডের ব্যাপারেও গুঞ্জন রয়েছে।

এদিকে এল’কুইপে দাবি করেছে, পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো ৩৩ বছর বয়সী মেসির বাবা জর্জের সঙ্গে যোগাযোগ করেছেন। যদিও ষষ্ঠবারের ব্যালন ডি’অর জয়ীর পাল্লা ম্যানসিটির দিকেই ভারী। কেননা সেখানে রয়েছেন তার পুরোনো গুরু পেপ গার্দিওলা।

সে যাই হোক, পিএসজির হয়ে ২০০৪ থেকে ২০০৯ পর্যন্ত খেলা প্যানক্রেত বিশ্বাস করেন মেসিকে দলে ভেড়াতে লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজির মাস্টারপ্ল্যান রয়েছে। এমনকি গার্দিওলা ও জুভ তারকা রোনালদোকেও দলে নিতে চায় দলটি।

লে পারিসিয়ানে প্যানক্রেত বলেন, ‘আমার চিন্তাটা আপনাদের বলি। শহরটা কেমন সেটা নাই বলি-কারণ ম্যানচেস্টার বিশ্রী, ধূসর, বৃষ্টি লেগেই থাকে। এমন প্রচুর কারণ রয়েছে মেসির প্যারিসে যাওয়ার। আর রোনালদো ২০২১ সালে যোগ দেবে এবং গার্দিওলাও। ’

তিনি আরও বলেন, ‘আমার মনে হয় গার্দিওলা ও মেসি আগেই নিজেদের মাঝে কথা বলেছে। তিনি অবশ্যই মেসিকে বলেছেন “আমরা একসাথে হচ্ছি”। আমি তোমাকে ম্যানচেস্টারে চাই, তবে প্যারিসে যাও এবং চিন্তা করোনা পরের বছর আমিও সেখানে যোগ দেব”। ’

‘এটা ইতিহাসের প্রথম দল হবে যেখানে ভিনগ্রহের চার ফুটবলার খেলবে: রোনালদো, মেসি, নেইমার, (কিলিয়ান) এমবাপ্পে। সাথে একজন পাগলাটে কোচ। ’-যোগ করেন প্যানক্রেত।