মামুনের নৈপুণ্যতায় কলাতলীর বিপক্ষে জয় পেলো সোনাইছড়ি খেলোয়াড় সমিতি

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

নিজস্ব প্রতিবেদক:-

কক্সবাজারের কলাতলী বীচ ফুটবল খেলার মাঠে কলাতলী ব্ল্যাক স্টর্ম স্পোর্টস ক্লাবের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টে কলাতলী ঝিরঝিরি পাড়া খেলোয়াড় সমিতির বিপক্ষে জয়লাভ করেছে সোনাইছড়ি খেলোয়াড় সমিতি। সোনাইছড়ি খেলোয়াড় সমিতির পক্ষে দুটি গোল করেন মামুন।

খেলায়  নির্ধারিত (২৫-২৫ মিনিট) সময়ের প্রথমার্ধের ১২ মিনিটেই কক্সবাজার কলাতলী ঝিরঝিরি পাড়া খেলোয়াড় সমিতিকে সোনাইছড়ি খেলোয়াড় সমিতির মামুন অসাধারণ একটি গোল উপহার দেয়।

গোল হজম করার পর কলাতলী ঝিরঝিরি পাড়া খেলোয়াড় সমিতি গোল শোধ করতে মরিয়া হয়ে উঠে। তখন দুপক্ষের জয় পরাজয়ের লড়াইয়ে তুমুল উত্তেজনা শুরু হয়। প্রথমার্ধের ২০ মিনিটেই কলাতলী গোল শোধ করে খেলায় সমতা ফিরিয়ে আনেন। পরে দ্বিতীয়ার্ধে খেলা শুরু হলে ১৫ মিনিটের মাথায় আবারো সোনাইছড়ি খেলোয়াড় সমিতির মামুনের পায়ের জাদুতে সোনাইছড়ি খেলোয়াড় সমিতি ২-১ গোলে এগিয়ে যায় এবং এরপর আর গোল না হওয়ায় সোনাইছড়ি খেলোয়াড় সমিতি জয়লাভ করে।

উক্ত খেলায় সোনাইছড়ি খেলোয়াড় সমিতিকে স্ব-শরীরে উপস্থিত থেকে উৎসাহ প্রদান করেন সোনাইছড়ি খেলোয়াড় সমিতির সভাপতি বিশিষ্ট ক্রীড়াবিদ ছানা উল্লাহ, টিম ম্যানেজার ও জালিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ক্রীড়াপ্রেমী ও সমাজসেবক নুরুল আবছার নান্নু।

এছাড়াও উপস্থিত ছিলেন, ক্রীড়া উৎসাহী মোঃ হোছাইন,এডভোকেট সোহেল সহ জালিয়াপালং ইউনিয়নের ক্রীড়াপ্রেমী অসংখ্য নেতৃবৃন্দ ও সমর্থকেরা।

তারা সবাই দলের প্রত্যেক খেলোয়াড়দের ভূয়সী প্রশংসা করেন এবং নিয়মিত চর্চার মাধ্যমে শরীরকে রোগমুক্ত, সুস্থ সবল এবং খেলার জগতের মেধা পূর্ণ্যতা প্রকাশের মাধ্যমে সোনাইছড়ি খেলোয়াড় সমিতি একধাপ এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।