ফের সক্রিয় রুমালিয়া ছড়ার শীর্ষ সন্ত্রাসী হাসনাত গ্রুপ !

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি:

খুন থেকে শুরু করে যেকোনো অপরাধ সংঘটিত করতে সিদ্ধহস্ত পেশাদার সন্ত্রাসীরা। চলমান করোনা ভাইরাসের সংকটময় মুহু‌র্তে প্রশাস‌নের অভিযান থমকে যাওয়ায় ফের সক্রিয় হয়েছে কক্সবাজার শহরের বিভিন্ন সন্ত্রাসী গ্রুপ।

অনুসন্ধানে জানা যায়, শহরের দ: রুমালিয়া ছড়া, সমিতি বাজার এলাকায় হাসনাত বাহিনীর প্রধান আবুল হাসনাত অস্ত্র ব্যবসা, অপহরণ, জমি দখল, চাঁদাবাজি থেকে শুরু করে খুনের মত ঘটনা ঘটায় হাসনাত ও তার অনুসারীরা। হাসনাত পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট। সে মনসুর আলম (প্রকাশ দলা) হত‌্যা মামলার প্রধান আসামীও। ক‌য়েক‌টি মাদক কারবা‌রের মামলাও আ‌ছে। হাসনাত‌কে প্রশাস‌নের হাত থে‌কে বারবার রক্ষা কর‌তে থানা কোর্ট সহ প্রশাস‌নের উর্ধতন‌দের কা‌ছে জোর ল‌বিং ক‌রে যা‌চ্ছেন থানার চি‌হ্নিত দালাল যুবদল নেতা টিটু। টিটু গত নির্বাচ‌নে আঃলী‌গের নির্বাচনী অ‌ফিস পুড়া মামলা, গা‌ড়ি ভাঙ্গচুরসহ পি‌কে‌টিং মামলারও আসামী।

হাসনাত ছিনতাই, চাঁদাবাজি, মাদক কারবার ও হত্যাসহ কয়েকটি মামলার আসামি ! আইনের ফাঁক ফোকরে কারাগার থেকে বেরিয়ে ফের অপরাধে জড়িয়ে পড়ে। এছাড়া জৈনক কোম্পানীর ৩০ শতক জমি দখলে নিতে মরিয়া হাসনাত ও তার অনুসারীরা। দঃ রুমা‌লিয়ার ছড়া‌তে মাদ‌কের ছড়াছ‌ড়ি হ‌য়ে‌ছে তার নেতৃ‌ত্বেই।

প্রশাস‌নের কা‌ছে এলাকাবাসীর অনু‌রোধ হাসনাতসহ এলাকার অন‌্যান‌্য চি‌হ্নিত সন্ত্রাসী‌দের‌কে যত দ্রুত সম্ভব আই‌নে আওতায় আনা হোক।