পোকখালী ৭নং ওয়া‌র্ডে সম্ভাব‌্য মেম্বার পদপ্রার্থী হ‌চ্ছেন তরুণ উ‌দ্যোক্তা নজরু‌ল ইসলাম

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০

নিজস্ব প্রতি‌বেদকঃ

আগামী ইউ‌নিয়ন প‌রিষ‌দ নির্বাচ‌নের সম্ভাব‌্য সময় ঘোষনার পর থে‌কে স্থানীয় সরকারের সর্ব‌নিম্ন স্ত‌রের সম্ভাব‌্য প্রার্থীরা নির্বাচনী স্ব স্ব অবস্থান থে‌কে প্রস্তু‌তি নি‌চ্ছে। সকল সম্ভাব‌্য প্রার্থী‌দের ম‌তো প্রস্তু‌তি নি‌চ্ছে কক্সবাজার সদর উপ‌জেলার পোকখালী ইউ‌নিয়‌নের ৭নং ওয়া‌র্ডের লবন ও চিং‌ড়ি শি‌ল্পের তরুণ উ‌দ্যোক্তা “সালাম এন্টারপ্রাই‌জ”র ব‌্যবস্থাপনা প‌রিচালক নজরুল ইসলামও।
এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন। ই‌তিম‌ধ্যে তি‌নি গ্রাম‌কে ঢে‌লে সাজা‌নোর মাস্টার প্লান তৈ‌রি ক‌রছে গ্রা‌মের মুর‌ব্বি, শিক্ষিত ও তরুণ সমাজ‌দের সমন্ব‌য়ে।

প্রতি‌বেদ‌কের সা‌থে একান্তকা‌রী এক সাক্ষা‌তে তি‌নি জানান, দুর্যোগ কবলিত পোকখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডকে ঢেলে সাজানোর লক্ষ্যকে সামনে নিয়ে উত্তর গোমাতলী তথা গাইট্যাখালী এবং রাজঘাটকে একটি শোষনমুক্ত, দারিদ্র মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ সর্বসাধারণের দোয়া ও সমর্থন কামনা করছি।
এবং তি‌নি আ‌রো ব‌লেন, আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে বিনাস্বার্থে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।