নোবেল ও শখের সংসারে কষ্টের সুর

বিনোদন ডেস্কঃ

দেশের জনপ্রিয় মডেল আদিল হোসেন নোবেল। প্রায় তিন দশক ধরে মডেল হিসেবে রাজত্ব ধরে রেখেছেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি একটি করপোরেট প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করেন তিনি। বিশেষ কোনো নাটক ছাড়া আগের মতো করে নিয়মিত দেখা মেলে না তার। এক সময়ের জনপ্রিয় তারকা আনিকা কবির শখ। তিনি এখন অভিনয় করেন খুব অল্প নাটকে।

গত বছর কোরবানি ঈদে দুইটি নাটকে জুটি বেঁধেছিলেন নোবেল ও শখ। তাদের ভক্তদের জন্য খুশির খবর হলো আবারও একসঙ্গে দেখা যাবে তাদের। সমপ্রতি ‘বি পজেটিভ’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তারা। নাটকের গল্প লেখক ও প্রযোজক সাব্বির চৌধুরী। আর এটি পরিচালনা করছেন রূপক বিন রউফ। নাটকটিতে দেখা যাবে, দারুণ এক সংসার পেতেছেন দুই অভিনয়শিল্পী শখ ও নোবেল। তাদের সুখের সংসারে আছে ৭ বছরের এক মেয়ে। নাটকটিতে নোবেলের চরিত্রটির নাম সালমান ও শখের চরিত্রটির নাম জেরিন।

নির্মাতা রূপক নাটকটির গল্প নিয়ে বলেন, ‘আমার এই নাটকে এমন একটি পরিবারের গল্প বলেছি, পৃথিবীতে যদি সুখী সংসারের তালিকা করা হয় তবে এই দম্পত্তি চ্যাম্পিয়ন হবে। কিন্তু একটি দূর্ঘটনা সব উল্টে পাল্টে দেয়। মেয়েকে নিয়ে বেড়াতে যাওয়ার সময় একটা ট্রাক ও বাসের ওভারটেকিংয়ের কারণে ধাক্কা লাগে তাদের গাড়িতে। অনেক দিন হাসপাতালে ভর্তি থাকতে হয় সালমানকে। আর এই কষ্টের সময় তাদের চেনা হয়ে যায় চারিপাশের মানুষগুলো। সব সময় যাদের সহযোগিতা করে এসেছেন সালমান সাহেব, অসুস্থতার সময় কাউকে পাশে পান না তিনি। সমাজের ছোট বড় অসঙ্গতীগুলো দৃশ্যায়ন করা আমাদের গল্পের উদ্দেশ্য। গত বছর নোবেল ও শখ অভিনয় করেছিলেন ‘অহংকার’ নামের এক নাটকে। আরটিভিতে সেটি প্রচারিত হয় ঈদুল আজহায়। আবারও একই জুটি কাজ করলেন ‘বি পজেটিভ’ নামের নাটকে। আগামী ঈদুল ফিতরে এই নাটকটিও প্রচার হবে এই চ্যানেলে।

Related posts

Leave a Comment