‘জ্বীন’ মুক্তি পাচ্ছে ফেব্রুয়ারিতে

বিনোদন ডেস্কঃ 

মুক্তির আগে থেকেই আলোচনায় রয়েছে তারকা নির্ভর ছবি ‘জ্বীন’। বহুল প্রতীক্ষিত এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আসছে ফেব্রুয়ারিতে। এমনটাই জানালেন ছবিটির নায়ক আব্দুন নূর সজল।

‘জ্বীন’কে নতুন প্যাটার্নের ছবি আখ্যা দিয়ে সজল জানালেন, জ্বীন নতুন প্যাটার্নের একটি ছবি। ছবিতে ভিএফএক্স-এর অনেক কাজ রয়েছে। এ ধরনের ছবি আমাদের এখানে হয়নি।
এই অভিনেতা বলেন, দুদিন আগে ডাবিং শেষ করলাম। ‘জ্বীন’-এ কাজ করে আমি সত্যিই ভীষণ এক্সাইটেড! পুরো কাজ করে ব্যক্তিগতভাবে আমি খুব সন্তুষ্ট।
বাংলাদেশের চলচ্চিত্রের প্রেক্ষাপট বিচারে একদম আলাদা ধাঁচের সিনেমা হতে যাচ্ছে ‘জ্বীন’, এমনটাই জানিয়েছিলেন ছবির পরিচালক নাদের চৌধুরী।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত এই ছবিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন অভিনেতা আব্দুন নূর সজল এবং হালের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। শুধু তাই নয়, ছবিতে রয়েছে আরেক তারকা জুটি রোশান ও মুন।

উল্লেখ্য, সজল অভিনীত প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘রান আউট’ সিনেমাতে। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। অন্যদিকে শিশু শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোদস্তর ব্যস্ত নায়িকা পূজা চেরি। নায়িকা হিসেবে আবির্ভূত হওয়ার পর তার প্রতিটি চলচ্চিত্রই হয়েছে আলোচিত ও প্রশংসিত।

Related posts

Leave a Comment