জীবাণুনাশক টানেল স্থাপন করল হোমনায়

জীবাণুনাশক টানেল স্থাপন করল হোমনায়

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

মোহাম্মদ শেখ ফরিদ, কুমিল্লা (হোমনা)প্রতিনিধি:

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাপমাত্রা নির্ণয় ও জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের সামনে এ টানেল স্থাপন করা হয়। টানেলটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন কুমিল্লা ২ হোমনা ও তিতাসে আসনের এমপি সেলিমা আহমাদ মেরী।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার, ডা. মো. শহিদুল্লাহ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা ঘাদানিক সভাপতি মাহবুবুর রহমান খন্দকার, সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেলোয়ার হোসেন ফারুক ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামানসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

হোমনা গণপাঠাগারের আয়োজনে আবদুস সালাম ভূইয়ার ব্যাবস্থাপনায় ও মো. রাজিব হাসানের কারিগরী সহায়তায় এই টানেল স্থাপন করা হয়। স্বয়ংক্রিয় মেশিনের মাধ্যমে জীবাণুনাশক স্প্রে করবে এই মেশিন। উপজেলা স্বাস্থ্য বিভাগের সামনে এই টানেল স্থাপন করা হয়। চিকিৎসা সেবায় আরো সুযোগ সুবিধা হল হোমনা বাসীর।