ছাত্রলীগ নেতা কাজী আবদুল্লাহ’র ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

দেশের নিউজ ডেস্ক:-

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার জেলা সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার সরকারি কলেজের মেধাবী ছাত্র কাজী আবদুল্লাহ।

এক তিনি শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদুল আযহা মুসলিম জাতির জন্য আনন্দের।তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহন করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মানের।বাঙালির প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে। শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরুক হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়ে। পরম করুনাময় আল্লাহ’তালার কাছে প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি,দুঃখ-জরা,সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরনের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্দ্যােমে এগিয়ে যাক বাংলাদেশ।

 

সর্বশক্তিমান আল্লাহ আমাদের সহায় হোন।

শুভেচ্ছান্তে:-
কাজী আবদুল্লাহ
সাবেক সাংগঠনিক সম্পাদক,
ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ।