কুমিল্লায় আজ নতুন করে ২৭ জন আক্রান্ত,০২ জনের মৃত্যু

কুমিল্লায় আজ নতুন করে ২৭ জন আক্রান্ত,০২ জনের মৃত্যু

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

মোঃ আমানউল্লাহ

কুমিল্লা ( মুরাদনগর) প্রতিনিধি :

প্রতিদিনকার মত আজও কুমিল্লা জেলায় নতুন আক্রান্ত হয়েছে ২৭ জন।এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৬৩০ জনে।

আজ নতুন করে সিটি কর্পোরেশন ও মুরাদনগরে ২ জনের মৃত্যুর রিপোর্ট এসেছে । ফলে মৃত্যু সংখ্যা ৪৮ জন হয়েছে। আজকের সুস্থ্য হয়েছেন ৪ জন। আদর্শ সদরে ৪ জন সুস্থ্য হয়েছেন।

আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে সিটি করপোরেশনে ৭ জন,
চৌদ্দগ্রামে ১৪ জন, আদর্শ সদরে ৫ জন ও বুড়িচংয়ে ১ জন ।

বৃহস্পতিবার (১১ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

আজ পর্যন্ত কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলায় আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ১৯১ জন, মুরাদনগর ১৭২ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ৩০৪ জন, লাকসামে ১০৩ জন, চান্দিনায় ১৩৬ জন, তিতাসে ৩৯ জন, দাউদকান্দিতে ৫৮ জন,বরুড়ায় ৩৮ জন, বুড়িচংয়ে ১০৮ জন, মনোহরগঞ্জ ৩০ জন, ব্রাহ্মণপাড়ায় ৩৩ জন, নাঙ্গলকোটে ৭৮ জন, হোমনায় ২৬ জন, কুমিল্লা সদর দক্ষিণে ৩৩ জন, লালমাইয়ে ১৩ জন, চৌদ্দগ্রামে ১৪৭ জন, আদর্শ সদরে ৭৯ জন, মেঘনায় ২৩ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জনসহ জেলায় আক্রান্ত মোট ১ হাজার ৬৩০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৩ হাজার ৩৬৬ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১১ হাজার ২৫৭ জনের। এর মধ্যে ১ হাজার ৬৩০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৪৮ জন এবং সুস্থ হয়েছে মোট ২৭৫ জন।