কুমিল্লার সদরে যুবককে পিটিয়ে ও কুপিয়ে খুন

কুমিল্লার সদরে যুবককে পিটিয়ে ও কুপিয়ে খুন

প্রকাশিত: ৮:৩৬ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২০

মোঃ সফিকুল ইসলাম শরীফ

কুমিল্লা(জেলা)প্রতিনিধিঃ

কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের কমলাপুর গ্রামের আব্দুল মবিন মিয়ার একমাত্র সন্তান নিহত পারভেজ(৩৬) কে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত পারভেজের ভগ্নীপতি সোহেলের উল্লেখিত ভাষ্যমতে তিনি জানান, ”আমি দূর থেকে দেখি একটি মারতি প্রাইভেটকার ও ৪/৫টি মটর সাইকেলসহ কয়েকজন যুবক পারভেজকে মহাসড়কের পাশে সৈয়দপুর রাস্তার মাথা থেকে গাড়িতে তুলে নিয়ে যাচ্ছে। আমি দৌড়ে গিয়ে তাদের হাত থেকে পারভেজকে উদ্বার করতে পারিনি। সাথে সাথে আমি পারভেজের মামা চান মিয়াকে ফোন করি। পুলিশসহ আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি, পারভেজকে তারা মেরে পাশে দাড়িয়ে আছে।

পুলিশের সামনে আমাদেরকেও মারার হুমকি দিয়েছে তারা।” ঘটনাস্থল থেকে পুলিশ পারভেজকে উদ্বার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

পারভেজ সম্পর্কে কুমিল্লা মহানগর যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু জানান, ‘ পারভেজ ছাত্রদলের একজন একনিষ্ঠ কর্মী। আন্দোলনের সময় রাজেপথে থেকে সে লড়াই সংগ্রাম করেছে বিধায় তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। তাকে রাজনৈতিক কারণে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।’

এদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল হক জানান, ‘কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালিবাজার কমলাপুর এলাকায় পারভেজ নামে এক ‘ছিনতাইকারীকে’ এলাকাবাসী ধাওয়া করে পিটিয়ে হত্যা করেছে। তার ( পারভেজ) বিরুদ্ধে থানায় ডাকাতি সহ ৪টি মামলা রয়েছে।