কক্সবাজার পৌরসভার ৪, ৫,৬ নং ওয়ার্ডের দরিদ্র-কর্মহীন মানুষের মাঝে চাল-বিস্কুট বিতরণ

প্রকাশিত: ৬:৪৯ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক :-

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া ৩২০ পরিবারে ত্রাণ বিতরণ করছে কক্সবাজার পৌরসভার ৪,৫,৬ ওর্য়াডের মহিলা কাউন্সিলর ইয়াছমিন আক্তার। কক্সবাজার পৌরসভার চেয়ারম্যান মুজিবুর রহমান এর আন্তরিক সহযোগিতায় হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটেছে।

কক্সবাজার পৌরসভা ১২ টি ওর্য়াডের প্রতিটি কাউন্সিলর বরাদ্দ কতৃ ত্রাণ বিতরণ করেছেন। আজ মঙ্গলবার (২১ জুলাই)৪,৫,৬ নাম্বার ওর্য়াডের কর্মহীন ও দরিদ্র পরিবারে মাঝে ত্রাণ তুলে দেন কাউন্সিলর ইয়াছমিন আক্তার।

বিশ্ব খাদ্য কর্মসূচি (ডাব্লিউএফপি) ও বাংলাদেশি এনজিও ব্র্যাকের সহায়তায় এই ত্রাণ দেয়া হচ্ছে।প্রতিটি পরিবারে ৬০ কেজি চাল,বড় সাইজের বিস্কুটের একটি কার্টন দেয়া হয়েছে।

কক্সবাজার পৌর প্রিপ্যারাটরি উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখেসকাল ১০টা থেকে এই ত্রাণ বিতরণ করা হয়।

পৌর মেয়র মুজিবুর রহমান বলেন,বর্তমান সরকার সবসময় মানুষের পাশে ছিল।করোনার এই বিশ্ব মহামারিতেও সরকার মানুষের পাশেই আছে। কক্সবাজার পৌরসভাও সরকারের সামগ্রিক কার্যক্রমের অংশ হিসেবে পৌরসভার দরিদ্র ও কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। বিশ্ব খাদ্য কর্মসূচি ও ব্রাক সহযোগী হয়ে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে তাদের প্রতি কৃতজ্ঞত।

মহিলা কাউন্সিলর ইয়াসমিন আক্তার জানান আমার নির্বাচিত এলাকায় ৪,৫,৬ নাম্বার ওর্য়াডের জনগণ নিম্মবিত্ত মধ্যবিত্ত পরিবার তাদের র্দীঘদিন কাজকর্ম বন্ধ ছিল, এখনও পুরোপুরি সচল হয়নি। এই মধ্যে সরকারের পক্ষ থেকে অনেক ত্রাণ বিতরণ করেছি। যতটুকু সম্ভব সাধারণ জনগণের পাশে দাঁড়াতে চেষ্টা করি,সামনেও মানুষের ভালোবাসা এবং মানুষের পাশে থাকবো। বিশ্ব খাদ্য কর্মসূচি ও ব্র্যাকের সহায়তায় ৬০ কেজি চাল ও বিস্কুটেরর কার্টন বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ব খাদ্য কর্মসূচির কর্মকতা ও ব্র্যাক প্রতিনিধি সহ সেচ্ছাসেবক প্রমুখ।