ঈদগাঁওবাসীকে সহকারী উপপরিদর্শক মহি উদ্দীনের ঈদুল আযহার শুভেচ্ছা

প্রকাশিত: ১:১৫ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২০

কাজী আবদুল্লাহ:-

বাংলাদেশ পুলিশের সহকারী উপপরিদর্শক মহি উদ্দীন বৃহত্তর ঈদগাঁওবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা সংকটের মাঝেই ত্যাগের মহিমায় ফিরে এসেছে মুসলিম মিল্লাতের দ্বিতীয় সর্বোচ্চ উৎসব পবিত্র ঈদুল আযহা। আল্লাহর নৈকট্য র্অজনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা।কোরবানির প্রকৃত রুপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’ আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশুত্ব কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি র্অজনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।
সরকার কর্তৃক গৃহীত সময়োপযোগী পদক্ষেপে বাংলাদেশ পুলিশের সকল সদস্য, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, মাঠ প্রশাসন, ব্যাংকার, গণমাধ্যমকর্মী, অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, স্বেচ্ছাসেবী, রাজনীতিবিদ সহ যারা ফ্রন্ট লাইনে থেকে জীবনের ঝুঁকি উপেক্ষা করে নিরন্তর সেবা প্রদান করেছেন,তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

সহকারী উপপরিদর্শক মহি উদ্দিন ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে একটি মানবিক, উন্নত, মাদকমুক্ত ও স্বাস্থ্যকর ঈদগাঁও গড়ার লক্ষ্যে সম্মিলিতভাবে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

শুভেচ্ছা র্বাতায় তিনি আরো বলেন, ঈদ শান্তি,সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মান্ষুকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব।

আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল।