ইসলামাবাদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের উদ্যােগে মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূ‌চি

প্রকাশিত: ১:৩৮ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০

কক্সবাজার অফিসঃ

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ, ইসলামাবাদ ইউনিয়ন শাখার উদ্যোগে মাসব্যাপী বৃক্ষরোপন ও চারা বিতরন কর্মসূ‌চি চল‌ছে।

গত ১৫ জুলাই হ‌তে শুরু হওয়া বৃক্ষ‌রোপন কর্মসূ‌চি পু‌রো মাস ব‌্যা‌পি চল‌ছে। আজ ২৮ জুলাই পর্যন্ত পর্যায় ক্রমে ক‌য়েক‌টি ধা‌পে ইউ‌নিয়‌নের বি‌ভিন্ন গুরুত্বপূর্ন স্থা‌নে ফলজ ও ঔষুধী গাছ রোপন করা হয়। ৫ শতা‌ধিক চারা বি‌ভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সামা‌জিক সংগঠ‌নের মা‌ঝে বিতরন করা হয়।

ঈদগাহ্ ফ‌রিদ আহমদ ক‌লেজ ছাত্রলী‌গের সা‌বেক সাধারন সম্পাদক, ইসলামাবাদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক ফ‌রিদুল আল‌মের নেতৃত্বে কর্মসূ‌চি‌তে অংশ নেন, ইউ‌নিয়‌নের যুগ্ন আহবায়ক আব্দুর রহমান, ৭নং ওয়া‌র্ডের সভাপ‌তি সইফুল ইসলাম সো‌হেল, সাধারন সম্পাদক মোঃ ইউনুস, ৮নং ওয়া‌র্ডের সভাপ‌তি বাবুল মিয়া, সাধারন সম্পাদক জ‌সিম উদ্দীনসহ ইউ‌নিয়ন ও ওয়ার্ড পর্যা‌য়ের বি‌ভিন্ন স্ত‌রের নেতৃবৃন্দ।

সা‌বেক ছাত্রনেতা ইসলামাবাদ সেচ্ছ‌া‌সেবকলী‌গের আহবায়ক ফ‌রিদুল আলম প্রতি‌বেদক‌কে জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হা‌সিনার ঘো‌ষিত “মুজিব ব‌র্ষের অ‌ঙ্গিকার, তিন টি ক‌রে গাছ লাগান” স্লোগান‌কে সাম‌নে রে‌খে ইউ‌নিয়ন এবং আওতাধীন ওয়ার্ড ক‌মি‌টির উ‌দ্যো‌গে বৃক্ষরোপন কর্মসূ‌চি‌ টি হা‌তে নি‌য়ে‌ছি। আমরা ই‌তিম‌ধ্যে ৫শতা‌ধিক চারা বিতরন ক‌রে‌ছি এবং ৩ শতা‌ধিক চারা রোপন ক‌রে‌ছি ক‌য়েক‌টি ধা‌পে।