ইলিয়াস কাঞ্চন মানুষের নিরাপত্তার জন্য রাস্তায় নেমেছেন-মিশা

অনলাইন ডেস্ক:

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের কারণে পরিবহন শ্রমিকদের তোপের মুখে পড়া ইলিয়াস কাঞ্চনের পাশে দাঁড়িয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও ঢাকাই ছবির জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। সোমবার দুপুর ১২টায় বিএফডিসি গেটের সামনে মানববন্ধনের আয়োজন করেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন।

মানবন্ধনে মিশা বলেন, তথাকথিত কিছু শ্রমিককে যারা ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে রাস্তায় নামিয়ে নাচাচ্ছে, তাদের উদ্দেশ্যে বলতে চাই- মনে রাখবেন ইলিয়াস কাঞ্চন মানুষের নিরাপত্তার জন্য রাস্তায় নেমেছেন। ইলিয়াস কাঞ্চন ব্যক্তিগত কোনো ফায়দার জন্য রাস্তায় নামেননি।

তিনি বলেন, আমাদের বড় ভাই, একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চন সাহেব একইসঙ্গে একজন নায়ক, প্রযোজক ও গবেষক। দীর্ঘদিন থেকে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন করছেন তিনি। সাধারণ মানুষের জন্য কিছু করার চেষ্টা করে আসছেন। নতুন যে সড়ক আইন হয়েছে, এতে তার বিশেষ অবদান আছে।

উল্লেখ্য, সম্প্রতি পাশ হওয়া সড়ক পরিবহন আইনকে কেন্দ্র করে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের পথিকৃত ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহ করেছেন পরিবহন শ্রমিকরা। পরিবহন মালিক শ্রমিকদের এমন কাণ্ডের নিন্দা জানিয়েছেন চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন তারকারা।

সোমবারের মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানসহ চলচ্চিত্র নির্মাতা ও শিল্পীরা।

সূত্র:যমুনা টিভি

Related posts

Leave a Comment