আলীকদমে করোনা প্রতিরোধ করতে স্টুডেন্ট ফোরাম এর উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা,আলীকদম প্রতিনিধিঃ

আলীকদমে উপজেলা করোনা প্রতিরোধ করতে স্টুডেন্ট ফোরাম এর উদ্যোগে করোনাভাইরাস বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে। ২৩ মার্চ (সোমবার ) আলীকদমের বিভিন্ন অলিতে-গলিতে মাস্ক, ও সচেতনতামূলক লিফলেট প্রচার করছে সংগঠনটি।

আলীকদম স্টুডেন্ট ফোরাম এর সভাপতি সাইফুল ইসলাম রিমন এর সভাপতিত্বে মাস্ক ও লিফলেট বিতরণ করেন সংগঠনটির সদস্যরা। করোনাভাইরাস প্রতিরোধে সরকার সর্বাত্মক চেষ্টা করলেও ছাত্র সংগঠন হিসেবে মানুষকে সহায়তা করতে এগিয়ে এলো স্টুডেন্ট ফোরাম।

মাস্ক ও লিফলেট বিতরণ করার সসদময় সভাপতি সাইফুল ইসলাম রিমন জানান, স্টুডেন্ট ফোরাম এর পক্ষ থেকে আমরা প্রাথমিকভাব মাস্ক ও সচেতনামূলক লিফলেট ও সাবান বিতরণ করেছি। আমরা আলীকদম কেন্টিন মোর হইতে আলীকদম বাজারে বিভিন্ন অলি-গলিতে সাধারণ মানুষকে এই সব মাস্ক ও লিফলেট সাবান বিতরণ করেছি।

আলীকদম স্টুডেন্স ফোরাম এর উদ্যোগে মাস্ক ও লিফলেট সাবান বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন কফিল উদ্দিন বিএসসি, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ আলীকদম, মোঃ নাছির উদ্দিন বিএ, ০১ নং আলীকদম সদর ইউনিয়ন পরিষদ, ও জনপ্রতিনিধি, আলীকদম ইস্টুডেন্টস ফোরামের সদস্যরা উপস্হিত ছিলেন।

Related posts

Leave a Comment