কোম্পানি গঞ্জ এম সাইফুর রহমান ডিগ্রী কলেজ অধ্যক্ষের উপর হামলা

কোম্পানীগঞ্জ( সিলেট) প্রতিনিধি :

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার এম সাইফুর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ নজরুল ইসলাম দু’দফা হামলার শিকার হয়েছেন।
বর্তমানে তিনি সিলেট এমজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার (১১ জুলাই ) সকাল ১১ ঘটিকায় স্থানীয় কাঁঠালবাড়ি গ্রামের বিল্লাত আলির ছেলে ইমন আহমদ এম সাইফুর রহমান ডিগ্রি কলেজে উৎপাত শুরু করলে অধ্যক্ষ নজরুল ইসলাম তাকে বাধা প্রদান করলে ইমন আহমদ অধ্যক্ষকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে।

পরে কোম্পানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ( ভুমি) মাসুদ রানা হামলাকারী ইমনকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের জেল অনাদায়ে ৩০০০০ ( ত্রিশ হাজার) টাকা জরিমানা করা হয়।পরে ইমন আহমদ জরিমানার ত্রিশ হাজার টাকা আদায় করে।

কোম্পানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ( ভুমি) মাসুদ রানা জানান, মাগরিবের নামাযের পর হিংসার বর্শবর্তী হয়ে আবারও অধ্যক্ষ’র উপর হামলা করে ইমন ও তার দল ।

পরে অধ্যক্ষ নজরুল ইসলামকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমজি ওসমানি মেডিকেল ও কলেজ হাসপাতালে পাঠানোর কথা বলেন।

বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন। হামলাকারী ইমন আহমদ এই কলেজের ছাত্র। তার উৎপাতে পুরো কলেজের শিক্ষক ছাত্ররা সবসময় আতংকিত থাকত বলে অভিযোগ রয়েছে। এ ঘটনা এখন কোম্পানীগঞ্জে টক অব দ্যা টাউন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলাকারী ইমনকে গ্রেফতার করার জন্য আমরা চেষ্টা করছি। মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, মামলা করার প্রস্তুতি চলছে ।



লেখাটি পঠিত হয়েছে 246 বার।