ঈদগাঁও ইউনিয়নে আনুষ্ঠানিক স্মার্ট কার্ড বিতরণ : উৎফুল্ল গণমানুষ

এম আবুহেনা সাগর, নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইউনিয়নে স্মার্টকার্ড বিতরণ আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

১৫ জানুয়ারি সকাল দশটায় ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ স্মার্টকার্ড বিতরণের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে ছিলেন, জেলা নির্বাচনী অফিসার মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মা, ঈদগাঁও ইউনিয়নের চেয়াম্যান আলহাজ্ব ছৈয়দ আলম, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খুরশিদুল জন্নাতসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্মার্ট কার্ড বিতরনের টিম ইনচার্জ আজাদ মনছুরের পরিচালনায় সাংবাদিক কাফি আনোয়ার, শিক্ষক নুরুল আমিন হেলালী, ব্যবসায়ী মনজুরুল হক চৌধুরী, রাজনীতিবিদ হুমায়ুন কবির চৌধুরী হুমু , ব্যবসায়ী জাফর আলম এম এ, ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি এম আবুহেনা সাগর, সহ সভাপতি শফিউল আলম আজাদ ও সদস্য মিছবাহ উদ্দিনসহ আরো অনেকে অংশ নেন। এ সময় কয়েক রাজনৈতিক নেতৃবৃন্দের হাতে স্মার্ট কার্ড বিতরনে আনুষ্টানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

জানা যায়, পূর্বঘোষিত সিডিউল অনুযায়ী ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড দিয়ে শুরু হয়েছে বিতরণ কার্যক্রম। তার ধারাবাহিকভাবে অন্যান্য ওয়ার্ডগুলো পর্যায়ক্রমে কার্ড প্রদান করা হবে। ১৬ জানুয়ারী ৩ ও ৫ নং ওয়ার্ড, ১৭ জানুয়ারী ৪ ও ৬ নং ওয়ার্ড, ১৮ জানুয়ারী ৭ ও ৮ নং ওয়ার্ড (আংশিক), ২১ জানুয়ারী ৮ নং ওয়ার্ড (আংশিক) ও ৯ নং ওয়ার্ডে বিতরণ করা হবে বলে উপজেলা নির্বাচন অফিসার সূত্রে প্রকাশ। প্রথম বারের মত স্মাটকার্ড হাতে পেয়ে প্রত্যান্ত গ্রামাঞ্চল থেকে আসা লোকজন মহা খুশিতে উৎফুল্ল হতে দেখা যায়।



লেখাটি পঠিত হয়েছে 212 বার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *