ঈদগাঁওতে ফ্রেন্ডস এ-ওয়ান এসোসিয়েশনের ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত

মিছবাহ উদ্দিন,ঈদগাও:

বৃহত্তর ঈদগাঁওর সাহিত্য ও সাংস্কৃতিক সংঘটন ফ্রেন্ডস এ-ওয়ান এসোসিয়েশন এর ৪র্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলন মেলা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ সময় আনুষ্ঠানিক ভাবে কেক কাটা হয়।

৮ জানুয়ারি বেলা ৩টার দিকে ঈদগাহ পাবলিক লাইব্রেরি হলে এ সভা অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিনের সঞ্চালনায় কোরান তেলোয়াত করেন সহ-সভাপতি মোঃ ফারুক।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ঈদগাঁও সাংঘটনিক উপজেলা সভাপতি সাংবাদিক মোঃ রেজাউল করিম, প্রধান বক্তার বক্তব্য রাখেন, কবি আবু নাছের ভূট্টো। অতিথির বক্তব্যে বক্তারা বলেন, যুবসমাজকে অপসংস্কৃতি, ইবটিজিং ও মাদক মুক্ত রাখতে সাহিত্যের প্রতি আগ্রহ বাড়ানো ও সুস্থসংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই। তাই সাহিত্য ও সাংস্কৃতিক সংঘটন হিসাবে ফ্রেন্ডস এ-ওয়ান এসোসিয়েশনের সকল কর্মসূচি নিঃসন্দেহে প্রসংশনীয়। তাছাড়াও মতামত ব্যক্ত করেন, জালালাবাদ ইউনিয়ন প্রতিনিধি মুফিজুর রহমান,ঈদগাহ প্রতিনিধি ইকবাল হাসান, ইসলামাবাদ প্রতিনিধি ইমরান বাইতুল চৌধুরী , ভারুয়াখালি প্রতিনিধি মো ফেরদৌস। এ সময় উপস্থিত ছিলেন, সোহেল রানা শিমুল, নুরুল হাকিম মোঃ আল মাহিম, মোবারক হোছাইন, জয়নাল উদ্দিন, মোঃ আবছার, মামুনর রশিদ, তানভির রহমান সূমন, মনির আহমদ, মোঃ রিদুয়ান, রমজান আলি, জয়নাল উদ্দিন, রাশেল আহমদ প্রমুখ। উল্লেখ্য সংঘটনটি ২০১৪ সালের এই দিনে প্রতিষ্টিত হয়ে হাটি হাটি পা পা করে ৪টি বছর অতিক্রম করেছে। সাহিত্য ও সাংস্কৃতিক সংঘটন হিসাবে জাতীয় দিবস, বই মেলা, কবিতা পাঠ প্রতিযোগীতা,পহেলা বৈশাখ উৎযাপন সহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। তাই এ সংগটনকে আরো বেগবান করার জন্য এবং যুব সমাজকে অপসংস্কৃতি থেকে দূরে রাখতে সবকলকে দোয়া ও সহযোগীতা করার আহবান জানান, সভাপতি মোঃ জসিম উদ্দিন।



লেখাটি পঠিত হয়েছে 266 বার।